নবঘঠিত বাংলাদেশ ছাত্রলীগ,জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার (জবি) প্রচার সসম্পাদক পদে মনোনিত হয়েছেন নোয়াখালীর কৃতি সন্তান আল মামুন।

 দীর্ঘ প্রতিক্ষার পর মোঃ তরিকুল ইসলামকে সভাপতি ও শেখ জয়নুল অাবেদিন রাসেল কে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যের কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন।

 রাজনৈতিক পরিবারে বেড়ে ওঠা আল মামুন নোয়াখালী,কোম্পানিগঞ্জ উপজেলার,চর এলাহী ইউনিয়ন দক্ষিণ আওয়ামীলীগ সভাপতি ও দীর্ঘ দিনের ইউপি মেম্বার,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জননেতা জনাব ওবায়দুল কাদের এমপির আস্থাভাজন মোঃ আব্দুল মালেক এর সেজো ছেলে।পরিচ্ছন্ন,পরিশ্রমী এই ছাত্রনেতা জবিতে ভর্তী হওয়ার পর থেকে ছাত্রলীগের প্রতিটি আন্দোলন,সংগ্রামে নিজেকে সক্রীয় রাখার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও যুক্ত আছেন।ফলে জবি ছাত্রলীগের সাবেক কমিটির সহ-সম্পাদক এবং বর্তমান কমিটির প্রচার সম্পাদক মনোনীত হন।

 এ নিয়ে তার মতামত জানতে চাইলে আল মামুন প্রিডম ‘বিডি২৪’কে বলেন, ”বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রায় নিজেকে সামিল রাখতে আমার পোস্টটি আমার উপর অর্পিত দায়িত্ব মাত্র,যা নিজের জীবন দিয়ে হলেও পালন করার চেষ্টা করব ইনশাআল্লাহ”।